English Version

দুই মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে নিহত ২, আহত ১

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

রেজাউল করিম রেজা, মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের খাগদী এলাকায় এই দুঘর্টনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন জন ব্যক্তি মটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিল। এ সময় খাগদী এলাকায় আসলে অপরদিন থেকে আসা আরেকটি মটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলের তিন জনই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত বলে ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করেন।

স্বাস্থ্যের খবর জানুন

নিহতদের মধ্যে একজন হলেন কালকিনি উপজেলার ভূরঘাটা এলাকার মনছুর সর্দারের ছেলে ফজলুল হক সর্দার (৩০), অপরজনের পরিচয় এখনো নিশ্চয়ত হওয়া যায়নি। আহত ব্যক্তি হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার মহুর আলী সর্দারের মেয়ে লিপি আক্তার (১৮)। এঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

এব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। যদি নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, অপরজনের পরিচয় সনাক্ত করা যায়নি। যদি আইনগত ব্যবস্থা নিতে হয়, তাহলে পুলিশ সহযোগিতা করবে।’ বিডিটুডেস/এএনবি/ ১৮ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × two =