English Version

দু’টি বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সারাবিশ্বে নোবেল করোনা ভাইরাস এর জন্য স্থবির হয়ে আছে জনজীবন। তার প্রভাব পড়েছে বাংলাদেশও। ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ। দিনমজুর এই মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন শান্তা ইসলাম নামের এক গৃহিণী।

শনিবার সকালে তিনি তার নারায়ণগঞ্জের বারৈভোগ বটতলা এলাকার ড্রিম হাউস নামের একটি দুই তলা বাড়ি, আরেকটি ভুইগর এলাকায় অস্থায়ী নিবাস নামের একটি তিনতলা বাড়ির ভাড়া, বিদ্যুৎ বিল, গ্যাস বিল মওকুফ করে দেয়। পাশাপাশি দুইটি বাড়ির ভাড়াটিয়াদের ২২ টি পরিবারকে দেয়া হয় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও একটি গোসলের সাবান।

এসময় বাড়ির মালিক শান্তা ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নেই। ভাইরাস থেকে বাঁচতে হলে বাসায় থাকতে হবে। বাসা থেকে যেনো না বের হয়। তার কারণে ভাড়া মওকুফ করে দিয়েছি। পাশাপাশি কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমার দেখা দেখি যারা সমাজে বিত্তশালী আছেন তারাও যেন অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়।

বাড়ি ভাড়া মওকুফ করে দেয়ায় ভাড়াটিয়ারা বলেন, আমরা খুব ভাগ্যবান এমন বাড়িওয়ালা আমরা পেয়েছি। বর্তমানে খুব কঠিন সময় আমাদের। বাড়ি ভাড়া মওকুফ করে দেওয়ায় আমরা আনন্দিত। এমনভাবে যদি প্রত্যেকটি বাড়িওয়ালা এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে কেউ হয়তো বাড়ি থেকে বের হবে না। তখনই করোনাভাইরাসকে মোকাবেলা করা সম্ভব হবে। বিডিটুডেস/এএনবি/ ২৯ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four − one =