English Version

দুর্গাপূজা উপলক্ষে ৭৬টি হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরা পৌরসভার ০৯ নং ওয়ার্ডের অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় ব্যক্তিগত অর্থায়ণে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার শহরের টেনিস ক্লাব মাঠে পৌরসভার ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর নিজ উদ্যোগে পৌরসভার ০৯ নং ওয়ার্ডের অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহকারি শিক্ষা অফিসার অলোক কুমার তরফদার, জেলা মন্দির সমিতির উপদেষ্টা ডা. সুশান্ত ঘোষ, এ্যাড. তাপষ ব্যানার্জী, ডা. জয়ন্ত বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ওসমান আলী, আরিফুর রহমান খান বাপ্পি, জেলা সেলুন মালিক সমিতির সভাপতি সুবল বিশ্বাস প্রমুখ। পৌরসভার ০৯নং ওয়ার্ডের ৭৬ টি পরিবারের মাঝে ১ কেজি ছোলার ডাউল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি সুজি ও ১ কেজি ময়দা বিতরণ করা হয়।

স্বাস্থ্যের খবর জানুন

পৌর কাউন্সিলর সাগর বলেন, ‘শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহাদ্যের বন্ধনকে আরো সুসংহত করার লক্ষ্যে আমি অসহায় মানুষের সাথে সকল উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতি বছর দূর্গা পূজায় ব্যাক্তিগত ভাবে অসহায় সনাতন ধর্মালম্বী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে থাকি। ধর্মীয় অনুষ্ঠানাদি মানুষের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। জনকল্যাণে কাজ করা একটি মহৎ কাজ। এটা আমি দিয়ে যাব যতদিন বেঁচে থাকি। অতিথি ও সুবিধাভোগীরা সাগর’র এই ব্যক্রিমধর্মী উদ্যোগকে স্বাগত জানান। এসময় উপস্থিত অতিথি ও সুবিধাভোগীরা পৌরসভার ০৯ ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগরকে দোয়া ও আর্শিবাদ করেন এবং তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন। বিডিটুডেস/এএনবি/ ০৬ অক্টোবর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 + 10 =