English Version

দূর্গাপূজা উপলক্ষে সাংবাদিকদের সাথে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র শুভেচ্ছা বিনিময়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

চাইথোয়াই মারমা , খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলাতে দূর্গাপূজা উপলক্ষে স্থানীয় কর্মরত সাংবাদিকদের সাথে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র শুভেচ্ছা বিনিময় সভা করেছে। সাম্প্রদায়িক-সম্প্রীতি অক্ষুন্ন রাখাসহ এলাকার সার্বিক উন্নয়নে সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করেছেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী সমমর্যাদা) ও খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার (২৪শে অক্টোবর) সকালে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খাগড়াছড়ি জেলা শহরের কদমতলীস্থ রেষ্ট হাউজে স্থানীয়ভাবে কমর্রত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, “ধর্ম যার যার-উৎসব সবার” এই প্রতিপাদ্যের আমরা সম্মেলিত প্রচেষ্টা চালিয়ে খাগড়াছড়ি জেলাকে একটি উন্নয়নমূলক শান্তির নীড় হিসেবে গড়ে তুলবো। সাংবাদিকরাই পারে তাদের লেখনির মাধ্যমে এলাকার শান্তি-শৃঙ্খলাসহ দেশের উন্নয়নের দিকে এগিয়ে নেয়া। তাই এই এলাকার উন্নয়ন তরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পরে তিনি সাংবাদিকদের শারদীয় শুভেচ্ছা উপহার তুলে দেন।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে খাগড়াছড়ি জেলা হতে প্রকাশিত দৈনিক অরণ্যবার্তা সম্পাদক প্রবীণ সাংবাদিক চৌধুরী আতাউর রহমান রানা, সিনিয়ার সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচএম প্রফুল্ল,

সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, পার্বত্য প্রেস ক্লাব ও দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো: জুলহাস উদ্দিন, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজু, সাংবাদিক এ্যাডকোকেট জসিম উদ্দিন মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জুয়েল চাকমা, মংশিপ্রু চৌধুরী, খোকনেশ্বর ত্রিপুরা, অপূর্ব ত্রিপুরা ও পার্থ ত্রিপুরা জুয়েলসহ জেলা সদরে কমর্রত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শারদীয়া দূর্গাপূজার বিজয়া দশমী দিন বিকেলে পরবর্তীতে আবার পুর্নমিলনের খাগড়াছড়ি আলুটিলা খা¯্রাং এন্ড রেস্টুরেন্টে ঘরোয়া আলাপ-আলোচনার পর নৈশ ভোজে আমন্ত্রণ জানানো হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২৫ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × one =