English Version

দূর্নীতি বিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই দূর্নীতিবাজদের পক্ষ নেওয়া: হানিফ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তামীম আদনান, কুষ্টিয়া: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্নীতির বিপক্ষে জিরো টলারেন্স ঘোষণা করে দূর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার কারণেই এগুলো সামনে আসছে।

হানিফ বলেন, এখন যেসব দূর্নীতি দেখা যাচ্ছে সেগুলো দীর্ঘদিন ধরে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে হয়ে আসছে। আওয়ামীলীগ নয়, বিগত বিএনপি জামায়াত সরকার এইসব দূর্নীতিকে লালন পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। সেটারই মূল উৎপাটন হচ্ছে এখন।

হানিফ বলেন, এখন সরকারের চলমান দূর্নীতি বিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই হলো দূর্নীতিবাজদের পক্ষ নেওয়া ও দূর্নীতিকে রক্ষা করা। সারাদেশে উন্নয়ন হচ্ছে, কিন্তু বিএনপির চোখে তা পড়েনা। তারা কোনো উন্নয়ন দেখতে পায়না, কারণ তারা কোনো উন্নয়ন করতে পারেনি। সেই ব্যর্থতা ঢাকতে তারা এখন সরকারের বিরুদ্ধে বিষদগার করে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে।

বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ায় উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ। বিডিটুডেস/এএনবি/ ২৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 − eight =