English Version

দ্বিতীয় টেস্টে করোনা নেগেটিভ ‘মানবিক’ ইউপি চেয়ারম্যান কারার তুলিপের

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সানি সূত্রধর, নিকলী (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও নিকলী সদর ইউনিয়ন পরিষদের জন-নন্দিত নিকলী সদর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব কারার শাহরিয়ার আহম্মেদ (তুলিপ) দ্বিতীয়বারের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, গত (২৮ জুন) জ্বর নিয়ে নিকলী উপজেলা হাসপাতালে করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। বিশ্বমহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়ার সাথে সাথেই তিনি নিজ ইউনিয়নের মানুষদের সুরক্ষিত রাখতে নিজের ও পরিবারের সুরক্ষার জন্য ঘরে বসে না থেকে একজন করোনা যোদ্ধার অগ্রদূত হয়ে নিরলস পরিশ্রম করছেন।

নিজ উদ্যোগে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ ও সমগ্র ইউনিয়নে জিবাণুনাশক স্প্রে করিয়েছেন, ইউনিয়নের প্রত্যকটি মসজিদে জিবাণুনাশক সামগ্রী দিয়েছেন যেন মুসল্লিগণ নিরাপদে সুরক্ষিত থাকতে পারেন।

উনার নির্দেশে ইউনিয়নের প্রত্যকটি গ্রাম পুলিশ সবসময় অন ডিউটিতে রয়েছেন। নিকলীর প্রবেশ পথে বহিরাগতদের আটকানোর চেষ্টায় অক্লান্ত পরিশ্রম করেছেন। লকডাউনে কর্মহীন, নিম্ন আয়ের মানুষদের পাশে নিজেকে বিলিয়ে দিয়েছেন। নিজ উদ্যোগে ধাপে ধাপে মোট ১২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিজ হাতে বিতরণ করেছেন।

একমাত্র তিনিই সর্বপ্রথম গত ২৬ (জুন) গ্রাম পুলিশ, ইউপি সদস্য, ইউপি উদ্যোক্তা এবং সাংবাদিকদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ করেন। যেন তারা নিজে সুরক্ষিত থেকে জনগণকে সুরক্ষিত রাখতে করোনা যোদ্ধা হিসেবে কাজ করতে পারেন। বিডিটুডেস/এএনবি/ ০৭ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × two =