English Version

ধামরাইয়ে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাহবুবুল আলম রিপন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে নান্নার ইউনিয়নের গোপালপুর সিলেটপাড়া গ্রামে এক ঘরের মধ্যে থেকেই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, ধামরাইয়ের গোপালপুর সিলেটপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে জুয়েল (২৩)। সে প্রায় ২ বছর আগে রুমি আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন। রুমি আক্তার (২১) বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামে। বিয়ের পর থেকে তারা সুন্দরভাবে জীবনযাপন করছিল।

প্রতিদিনের মত তারা রাতের খাবার খেয়ে বুধবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠলে স্থানীয়রা ঘরে দরজা ভেঙ্গে স্বামী স্ত্রীর দুজনের মরদেহ খাটের উপর দেখতে পান। পরে ধামরাই থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, জুয়েলের স্ত্রী রুমি আক্তারের গলায় আঘাতে চিহ্ন আছে। তবে তাদের সাথে কারো শত্রুতা ছিল কি না তা কেউ বলতে পারে নি। ধামরাই থানা অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা জানান, স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।বিডিটুডেস/এএনবি/ ১২ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

six + thirteen =