English Version

ধামরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাহবুবুল আলম, ধামরাই: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণে এর প্রতিরোধে চলছে সর্বোচ্চ প্রচেষ্টা। আমাদের দেশেও রাষ্ট্রীয় পর্যায়ের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পাশাপাশি ব্যক্তি পর্যায়েও এই সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে নেয়া হচ্ছে নানাবিধ কর্মকাণ্ড। এরই ধারাবাহিকতায় ঢাকার ধামরাইয়ে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সকাল দশটা থেকে এই কার্যক্রম শুরু করা হয়। জীবাণুনাশক স্প্রে প্রয়োগ সম্পর্কে ধামরাই উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ম-আহ্বায়ক মোঃ রবিউল আওয়াল (রুবেল) বলেন, বৃহৎ পরিসরে না হলেও ক্ষুদ্র পরিসরে আমরা ধামরাই উপজেলা ছাত্রলীগ করোনা ভাইরাস প্রতিরোধে সচেষ্ট ছিলাম এবং সামনেও থাকব। ধামরাইতে যেসব অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী ব্যক্তি রয়েছেন, দেশের এই দুঃসময়ে তাদেরকেও পাশে থাকার আহবান জানাই।

এসময় তিনি আরো বলেন, ইতোমধ্যে করোনা প্রতিরোধ নিয়ে আমরা একটি অনলাইন গ্রুপ খুলেছি যার নাম দেওয়া হয়েছে “ফাইট ফর করোনা” যার উদ্দেশ্য হচ্ছে এই ভাইরাস সম্পর্কে জনসাধারণের ভয়-ভীতি দূর করা। প্রসঙ্গত, ধামরাই উপজেলা ছাত্রলীগ বাংলাদেশে প্রথম করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গণপ্রচারণা এবং লিফলেট বিতরণ করেছিল। বিডিটুডেস/এএনবি/ ২৫ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

15 + 20 =