English Version

নওগাঁর চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি, এম মিঠন, নওগাঁ: নওগাঁর চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও প্রতিভোজ অনুষ্ঠিত হয়েছে। এ অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সাংসদ-৪৮, নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম এমপি।

শিক্ষার্থীদেরকে লেখাপড়ার প্রতি মনযোগী হওয়াসহ অভিভাবকদের সচেতন করার লক্ষে নওগাঁর মহাদেবপুর উপজেলার ঐতিহ্যবাহী ইসলাম ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির আয়োজনে ও পুরিচালনা কমিটির সভাপতি মোঃ ফরহাদ হোসেনের সভাপত্বিতে (৭ ডিসেম্বর) শনিবার সকাল ১০টায় মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে শিক্ষা বিষয়ে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি আলহাজ্ব মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম এমপি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, মহাদেবপুর উপজেলা মাধ্যমিক অফিসার হাবিবুর রহমান, এলজিইডি’র মহাদেবপুর উপজেলা প্রকৌশলী মোঃ মোঃ সুমন মাহমুদ, চেরাগপুর ইউপি চেয়ারম্যান শিবনাথ মিশ্র, ভীমপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাসান আলী মন্ডল, সাবেক চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন বকুল, সাবেক ইউপি সদস্য মোঃ ইসমাইল হোসেন, চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার রুহুল আমিন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, পাশ্ববর্তী চকরাজা আহম্মদিয়া দাখিল মাদ্রাসার সুপার, ধনজইলহাট উচ্চ বিদ্যালয়ের ও হাটচকগৌরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিভিন্ন বিদ্যালয়রে শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অভিভাবক সমাবেশ শেষে চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক ও আমন্ত্রীত অতিথিদের সর্বমোট প্রায় এক হাজার লোকজনদের নিয়ে দুপুরে এক প্রতি ভোজের ও আয়োজন করেন মাদ্রাসা কর্তৃপক্ষ। বিডিটুডেস/এএনবি/ ০৭ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

15 − 9 =