English Version

নওগাঁয় গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক-৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি, এম মিঠন, নওগাঁ: নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে মোট ১৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী সহ মোট ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। আটককৃত স্বামী-স্ত্রী সহ ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক (৩০ নভেম্বর) শনিবার কোর্টের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে আটককৃতদের।

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের এস আই মিজানুর রহমান মিজান সত্যতা নিশ্চিত করে জানান, নওগাঁ শহরের একটি স্থানে মাদক (ইয়াবা ট্যাবলেট) কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল শুক্রবার দিবাগত রাতে নওগাঁ শহরের ইদুর বটতলি নামক স্থানে অভিযান পরিচালনা করে ১০০/=পিচ ইয়াবা ট্যাবলেটসহ দক্ষীণ কালিতলা মহল্লার মৃত নির্মল মজুমদার এর ছেলে নয়ন মজুমজার (৫২) কে হাতেনাতে আটক করা হয়েছে।

এছাড়া একইদিন ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এস আই মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের চৌকস অভিযান চালিয়ে পার-নওগাঁ রাজ হোটেল এর সামনে থেকে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী দম্পতিকে আটক করেন।

আটককৃতরা হলেন, নওগাঁ শহরের পার-নওগাঁ মধ্যপাড়া মহল্লার আশরাফুল মন্ডলের ছেলে রাব্বি মন্ডল (৪৫) ও তার স্ত্রী মোছাঃ নাসিমা বেগম (৪২)। পৃথক অভিযানে মোট ১৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় পৃথকভাবে মাদক আইনে মামলা দায়ের পূর্বক আটককৃত স্বামী-স্ত্রী সহ ৩ জনকেই জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ৩০ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + 20 =