English Version

নওগাঁয় চোলাই মদ সহ বিজিকে আটক করেছে পুলিশ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি, এম মিঠন, নওগাঁ: নওগাঁয় চোলাই মদ সহ এবার সেই ব্যাপক আলোচিত মাদক ব্যবসায়ী বাবলু ওরফে বিজি (২৮) কে আটক করেছে ফাঁড়ি পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ জানান, মহাদেবপুর থানার নওহাটামোড় ফাঁড়ি এলাকার চকরাজা গ্রামের জৈনক সিরাজ উদ্দীনের ছেলে বাবলু ওরফে বিজি একজন পুলিশের তালিকা ভুক্ত মাদক কারবারি। ইতিপূর্বেও সে মাদকদ্রব্য সহ কয়েক বার পুলিশের হাতে আটক হলেও জামিনে জেল থেকে বেড়িয়ে এসে ফের মাদকদ্রব্যর ব্যবসা শুরু করেন।

আজ গোপন এক সংবাদের ভিত্তিতে এস আই ফরিদ সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ৫ লিটার চোলাই মদ সহ বাবলু ওরফে বিজিকে হাতেনাতে আটক করে ফাঁড়ি হেফাজতে নিয়েছেন। সংবাদ লেখার সময় আটককৃত বাবলু ওরফে বিজির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এস আই ফরিদ।

স্বাস্থ্যের খবর জানুন

উল্লেখ্য যে, সম্প্রতি গত প্রায় ৩/৪ সপ্তাহ ধরে নওহাটামোড় ফাঁড়ি পুলিশ একের পর এক অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার সহ কারবারি ও সেবনকারীদের আটক করায় ফাঁড়ি পুলিশকে সাধুবাদ জানিয়েছেন স্থানিয় সচেতন মহল একই সাথে অসাধু মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যহত রাখার দাবী জানিয়ে বলেছেন, সম্প্রতি নওহাটামোড় চৌমাশিয়া বাজারে ও ইয়াবা ট্যাবলেট কেনাবেচাসহ সেবনকারীদের আড্ডাস্থানে পরিণত হয়েছে এবং রাতে মাদক সেবীদের মাতলামী লক্ষনীয় সে বিষয়ে ও পুলিশের নজর দাবী করেছেন স্থানিয়রা। বিডিটুডেস/এএনবি/ ০৯ অক্টোবর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + 12 =