English Version

নওগাঁয় টাক্টরের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় টাক্টরের ধাক্কায় বাবা নিহত হয়েছেন ও মেয়ে আহত হয়েছেন। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে সোমবার নওগাঁর ধামইরহাট উপজেলায়। দূর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন ধামুরহাট উপজেলার হরতকীডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে ও সাহাপুর দ্বিমুখী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ মজনুর রহমান। এসময় আহত হোন তার মেয়ে ও চকমইরম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী মোসাঃ মেহেজামিন আক্তার।

এলাকাবাসী জানান যে, সোমবার সকাল ৭ টার দিকে ব্যক্তিগত কাজে বাবা ও মেয়ে মোটরসাইকেল যোগে ধামইরহাট যাওয়ার পথে শাহাপুর মোড়ে পৌঁছালে এসময় একটি বেপরোয়া ট্রাক্টর মোটর সাইকেলে সজোরে ধাক্কা দিলে মোটর সাইকেলে থাকা বাবা ও মেয়ে আহত হন। এসময় ট্রাক্টরটি পালিয়ে যায়।

তৎক্ষণাৎ স্থানীয় লোকজন বাবা ও মেয়েকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বাবার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে রাজশাহী নেওয়ার সকাল ১০ টার দিকে বাবার মৃত্যু হয়। সংবাদ লেখার সময় মেয়ে অনেকটায় সুস্থ রয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধামইরহাট থানার ওসি মমিন। বিডিটুডেস/এএনবি/ ০২ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 − three =