English Version

নওগাঁয় ধর্ষণের সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় শিল্পী সরকার কথা (২৫) নামের এক ভিকটিম, ধর্ষক সিদ্ধার্থ কুমার ওরফে সিধুর বিরুদ্ধে দায়েরকৃত মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন। ভিকটিম নওগাঁ শহরের পার-নওগাঁ এলাকার মৃত সংকর সরকারের মেয়ে শিল্পী সরকার কথা (২৫)। ৮ আগস্ট শনিবার দুপুরে নওগাঁ শহরের উকিলপাড়াস্থ নওগাঁ জেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ভিকটিম শিল্পী সরকার কথা তার লিখিত বক্তব্যে বলেন, নওগাঁ শহরের উকিলপাড়ার গৌর সরকারের ছেলে সিদ্ধার্থ কুমার ওরফে সিধু (৩০) সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তার সঙ্গে। ভিকটিম বিবাহিত ও এক সন্তানের জননী হওয়া সত্ত্বেও সিধু তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এরপর কম্পিউটারে ইন্টারনেটের কাজ শেখানো, বিয়ে করা সহ নানা প্রলোভন দিয়ে ধর্ষক সিদ্ধার্থ কুমার ওরফে সিধু শিল্পী সরকার কথাকে ধর্ষণ করেন। তারপর থেকে কথা সিধুকে বিয়ে করার কথা বললেও সিধু ও তার পরিবারের সদস্যরা কথা ও কথার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। এরমধ্যে কথা বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে সে বেঁচে যায়।

এক পর্যায়ে শিল্পী সরকার কথা বাদি হয়ে আদালতে একটি ধর্ষণ মামলা করলে সিদ্ধার্থ কুমার ওরফে সিধু প্রভাব খাটিয়ে ও অর্থের বিনিময়ে জামিন নিয়ে প্রকাশ্যে চলাফেরা করছেন এবং প্রতিনিয়তই কথা ও তার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছেন। এতে করে কথা ও তার পরিবারের সদস্যরা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে। তাই কথা ধর্ষক সিধুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ বিষয়ে বক্তব্য নিতে সিদ্ধার্থ কুমার সিধুর সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা সম্ভব না হওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। সংবাদ সম্মেলনে নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ০৮ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − six =