English Version

নওগাঁয় নৌকা ডুবে দু’ভাইয়ের মৃত্যু…!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় আপন দুই ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। আজ ৫ আগষ্ট বুধবার দুপুরে নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের চককসবা বিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকদেবীরাম গ্রামের শরবতুল্যা ছেলে আব্দুল মজিদ (৬৫) ও রইছ উদ্দিন (৫৫)।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে নৌকা বাইচ প্রতিযোগিতা দেখার জন্য একটি ডিঙ্গি নৌকায় চকদেবীরাম গ্রামের আব্দুল মজিদ, আব্দুর রশিদ, রইছ উদ্দিন, আব্দুল মান্নান, ভুদু মিয়া ও অন্তর রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের বাতাসপুর যাচ্ছিলেন। তারা চককসবা বিলে পৌঁছলে ঝড়ের কবলে পড়ে ডিঙি নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজন আব্দুর রশিদ, আব্দুল মান্নান, ভুদু মিয়া ও অন্তরকে উদ্ধার করলেও আব্দুল মজিদ ও রইল উদ্দিন পানিতে ডুবে যায়।

পরে স্থানীয়রা আব্দুল মজিদের মৃতদেহ উদ্ধার করে। বিকেল সারে ৬ টায় এ সংবাদ লেখা পর্যন্ত রইছ উদ্দিনের খোঁজ পাওয়া যায়নি এবং তিনি পানিতে তলিয়ে মারা গেছেন বলেই স্থানিয়রা বলছেন। রইছ উদ্দিনের মৃতদেহ উদ্ধারের জন্য মান্দা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছেছে। রাজশাহী ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলেও জানা গেছে। সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার।

তিনি জানান, নিখোঁজ রইছ উদ্দিনের মরদেহ উদ্ধারে কাজ চলছে। এদিকে নৌকা ডুবির ঘটনায় আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিডিটুডেস/এএনবি/ ০৫ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve + 18 =