English Version

নওগাঁয় প্রতিবেশী ভাইকে উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি. এম মিঠন, নঁওগা: নওগাঁয় নবনির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নামা প্রতিবেশী ভাইকে উদ্ধার করতে গিয়ে ভুট্টো নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অসুস্থ হয়েছেন আরও দুই ব্যক্তি। আজ শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায়। নিহত ভুট্টো (২৩) গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয় সূত্রে জানা, ওই গ্রামের মৃত জিয়ার উদ্দিনের ছেলে আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মাণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার আজাহার আলীর ভাই আশরাফুল ইসলাম ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করে। কিছুক্ষণ পর তার কোন সারা শব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। তাদের চিৎকার শুনে প্রতিবেশী ভাই ভুট্টো ট্যাংকির ভিতরে প্রবেশ করেন।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

তারও কোন সারা শব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর বাবা গোলাম মোস্তফা (৫৫) ভিতরে প্রবেশ করেন। তাদের কারও কোন শব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে ট্যাংকির ভিতর বাতাস দিয়ে ট্যাংকির ভিতর থেকে অজ্ঞান অস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয় । হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যান। আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ্য গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ।  নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরওয়াদি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বিডিটুডেস/আরএ/১৯ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − eight =