English Version

নওগাঁয় শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন পালন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁর উদ্যোগে শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, নওগাঁ জেলা শাখার যুগ্ম আহবায়ক রোকনুদ্দৌলা (রোকন), রাসেদ জামান, সদস্য গোলাম আজম, আব্দুল হাই সিটু, জনি মন্ডল, সনি মন্ডল, মারুফ, সাধারণ সম্পাদক ছাত্রলীগ আমানুজ্জামান সিউল প্রমুখ।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁ জেলা শাখার যুগ্ম আহবায়ক রোকনুদ্দৌলা (রোকন) বলেন, আজ ১৮ অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মদিন।

১৯৬৪ সালের এই দিনে তিনি ধানমন্ডির ৩২ নম্বর বাসায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের বুলেটে পরিবারের অন্যান্যদের সঙ্গে নিহত হন শিশু শেখ রাসেল। মৃত্যুকালে তিনি ইউনিভারসিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

তিনি আরো বলেন, জন্মদিন উপলক্ষে নওগাঁয় আমরা শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল, র‌্যালীসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছি। বিডিটুডেস/এএনবি/ ১৮ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 + 18 =