English Version

নওগাঁয় সংবাদ মাধ্যম-কর্মীদের নিয়ে ব্রাকের অবহিতকরণ ও মতবিনিময় সভা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি, এম মিঠন, নওগাঁ: নওগাঁর নিয়ামতপুরে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির (সিইপি) আওতায় সংবাদমাধ্যম কর্মীদের সঙ্গে অবহিতকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পুরুষ ও ছেলেদের সম্পৃক্তকরণ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

(৪ ডিসেম্বর) বুধবার উপজেলা অডিটরিয়ামে নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। এছাড়া নিয়ামতপুর থানার ওসি আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের উপদেষ্টা নুরুল ইসলাম, সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহম্মেদ সহ স্থানীয় পর্যায়ে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

ভায় ব্র্যকের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্র্যাকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জিল্লুর রহমান, ব্র্যাকের প্রধান কার্যালয়ের সিনিয়র সেক্টর স্পেশালিষ্ট মীর সামছুল আলম, ব্র্যাকের জেলা সমন্বকারী স্বপন কুমার মিস্ত্রি, উৎপল মন্ডল, শরীফুল আলম, আহসান হাবিব, মমিনুল ইসলাম প্রমুখ।

সভায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সাংবাদিকদের ভুমিকা, কর্মসূচির কাজের অভিজ্ঞতা বিনিময়, লক্ষ্য উদ্দেশ্য, সামাজিক ক্ষমতায়ন, কর্মসূচির কার্যক্রম উপস্থাপন, ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় আমাদের করনীয়সহ নানা বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। বিডিটুডেস/এএনবি/ ০৪ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − eight =