English Version

নওগাঁয় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: “অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় সঞ্চয় সপ্তাহ ২০২০ পালিত হয়েছে। শনিবার সকালে জেলা সঞ্চয় অফিস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে নিজ কার্যালয়ে এসে শেষ হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে র‌্যালীর উদ্বোধন করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম মোঃ শাহনেওয়াজ।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, সোনালী ব্যাংক নওগাঁ প্রধান শাখার এজিএম ওলিউজ্জামান, নওগাঁ জেলা ঔষধ তত্বাবধায়ক তাহমিদ জামিল, জেলা সঞ্চয় কর্মকর্তা শফিকুল ইসলামসহ বিভিন্ন সকারী অফিসের কর্মকর্তা-কর্মচারী ও বিনিয়োগকারীগণ উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যের খবর জানুন

অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায় বলেন, সঞ্চয় হচ্ছে সামাজিক নিরাপত্তা। ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়গুলোর মাধ্যমে অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত হয়। বিশেষ করে নারী বয়স্ক ও অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা-কর্মচারীরা সঞ্চয় প্রকল্প গ্রহণের মাধ্যমে তাদের অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করতে পারে। সঞ্চয় অধিদপ্তর যেহেতু সরকারী প্রতিষ্ঠান সেহেতু এখানে নিরাপত্তার বিষয়ে কোনো ঝুঁকি নেই। শতভাগ নিরাপদ। বিডিটুডেস/এএনবি/ ১৮ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

six + seven =