English Version

নওগাঁয় সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি,এম মিঠন, নওগাঁ: নওগাঁয় সাংবাদিকদের সাথে ‘কল সেন্টার ৩৩৩’ বিষয়ক অবহিতকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ। সভায় সরকারী সেবা কল সেন্টার ‘৩৩৩’ এর সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।

জরুরী ও দুর্যোগকালীন সাহায্য, নাগরিক সেবা প্রাপ্তির বিষয়ে অভিযোগ, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার, জুয়া, যৌতুক, ইভটিজিং, নারী নির্যাতন, মাদক বাল্যবিবাহ সহ সমাজের নানা সমস্যার দ্রুত সমাধান পেতে ৩৩৩ এ কল দেওয়ার পরামর্শ দেয়া হয়।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

সভায় জেলা প্রশাসক জানিয়েছেন এ পর্যন্ত নওগাঁ জেলায় বিভিন্ন সেবা চেয়ে মোট ৩২ হাজার ৯১৭ জন কল করেছেন। এদের মধ্যে ২৯ হ্জাার ৩১৪ জন পুরুষ এবং ৩ হাজার ৬০৩ জন নারী।

এ ছাড়াও গত ৫ আগষ্ট থেকে ২০ আগষ্ট পর্যন্ত এই ১৫ দিনে এই কল সেন্টারে নওগাঁ জেলা থেকে ৩৬ জন কল করেছেন। এদের মধ্যে বাল্যবিবাহ প্রতিরোধে কল করেছেন ১৫ জন। এ ছাড়াও মাদকদ্রব্য সম্পর্কিত ৩ জন, ভেজাল সম্পর্কে ১ জন, নারী নির্যাতন সম্পর্কে ৮ জন, জুয়া সম্পর্কে ৪ জন, পরিবেশ দুষন নিয়ে ২ জন এবং সরকারী ব্যবস্থাপনা সম্পর্কে ৩ জন কল করেছেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ কামরুজ্জামান, সহকারী কমিশনার আইসিটি এস এম আনীক চৌধুরী ও জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দিন সহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বিডিটুডেস/আরএ/২০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − one =