English Version

নজরুল বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের “স্পোর্টস উইক” উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সজীব চন্দ্র দাশ, জাককানইবি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আইন ও বিচার বিভাগের ব্যতিক্রমী আয়োজন স্পোর্টস উইকের উদ্বোধন করেন আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মুহাম্মদ ইরফান আজিজ। (২৩-০২-২০২০) সকাল ১০:০০ ঘটিকার সময় বিশ্ববিদ্যালয়ের পুরাতন মাঠে কবুতর উড়িয়ে উদ্বোধন ঘোষণা করেন বিভাগীয় প্রধান।

এ সময় তিনি বলেন, এটি তৃতীয় বারের মতো আয়োজন। এ আয়োজন মূলত বিভাগের সকল শিক্ষার্থীদের মাঝে সুসম্পর্ক গড়ে তোলার মাধ্যম হিসেবে কাজ করে, যাতে করে বিভাগের সকল সিনিয়র-জুনিয়রের সম্পর্ক আরো দৃঢ় হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের প্রভাষক আসাদুজ্জামান নিউটন, ফিজিক্যাল ইন্সট্রাক্টর মাসুদ রানা । উদ্বোধনী ম্যাচ শুরু হয় ভলিবল খেলা দিয়ে। যেখানে পুরো স্পোর্টস উইক সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে ও নানান ধরনের ইভেন্টে।

স্পোর্টস উইক সম্পর্কে জানতে চাইলে আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাসুদ রানা সজল বলেন, আইন ও বিচার বিভাগ একটি পরিবার, আমরা প্রতি বছর এমন ব্যতিক্রমধর্মী স্পোর্টস উইক আয়োজন করে থাকি। এর মাধ্যমে আমাদের মাঝে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পায়। উল্লেখ্য, স্পোর্টস উইক চলবে ২৩-২৭ ফেব্রুয়ারি পর্যন্ত।  বিডিটুডেস/এএনবি/ ২৪ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 + twelve =