English Version

নরসিংদীতে গাঁজা ও ইয়াবাসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম, লুৎফর রহমান, নরসিংদী: গাজা ও ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী ডিবি (গোয়েন্দা) পুলিশ। সোমবার (১ জুন) নরসিংদী শহর ও মাধবদীতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মাধবদী চানগাও এলাকার সূর্যবান (৪৫) ও নরসিংদীর শহরতলী চিনিশপুর মহল্লার ইলিয়াস (২২)। ভেলানগর ভৈরব বাসস্ট্যান্ড।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, সোমবার রাত প্রায় ১০টার দিকে ডিবি পুলিশের এসআই তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাধবদী থানাধীন চানগাও এলাকায় অভিযান পরিচালনা করে আঃ করিম ওরুফে করিম পাগলার স্ত্রী মাদক ব্যবসায়ী সূর্যবানকে ৩ কেজি গাজাসহ গ্রেফতার করে। উদ্ধারকৃত গাজার মূল্য ১৫ হাজার টাকা।

একই তারিখ আনুমানিক সন্ধা ৭টার দিকে ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহযোগীতায় ভেলানগর ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে চিনিশপুর মহল্লার কাইয়ুম ভূইয়ার ছেলে মাদক ব্যবসায়ী ইলিয়াস (২২) কে ১০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

উদ্ধারকৃত মাদকের মূল্য ৩০হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ইতিপূর্বে মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০২ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × three =