English Version

নরসিংদীতে দুই শতাধিক পরিবারে নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম, লুৎফর রহমান, নরসিংদী: মানবতার ডাকপিয়ন হয়ে “ইউনাইটেড ০২-০৪ নরসিংদী” গ্রুপের পক্ষ থেকে একদল যুবক মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রথম পর্যায়ের মতো শুক্রবার (২২ মে) তৃতীয় পর্যায়ে নরসিংদীর বিভিন্ন স্থানে ২শত ২টি কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ করেছে তারা। ঈদ সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল, চিনি, কিসমিস, দুধ, সেমাই ও নগদ দেড় শত টাকা (মোরগের মাংসের জন্য)।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ইউনাইটেড ০২-০৪ নরসিংদী গ্রুপের প্রাক্তন শিক্ষার্থীরা বলেন, দেশের এই ক্রান্তিকালে সকল স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা যদি ব্যাচ ভিত্তিক সংগঠিত হয়ে এভাবে এগিয়ে আসেন তাহলে বর্তমান করোনা মহামারীর কারণে যারা আর্থিক সঙ্কীর্ণতায় ভুগছেন তারা অন্তত কিছুটা হলেও উপকৃত হবেন।

এই আশাবাদ ব্যক্ত করে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দেশ-বিদেশে অবস্থানরত সকল বন্ধুদের এ কার্যক্রমে অংশ নেয়ায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ইউনাইটেড ০২-০৪ নরসিংদী গ্রুপ (০২-০৪ ব্যাচ) এর সদস্যরা। এভাবে সব সময় মানবতার কল্যাণে কাজ করে যেতে চায় গ্রুপটি। বিডিটুডেস/এএনবি/ ২২ মে, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven + eighteen =