English Version

নাটোরের লালপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: নাটোরের লালপুরে মাঝগ্রামে স্ত্রী শারমিন আক্তারকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার গোপালপুর কয়েট্টা গ্রামের তার খালুর বাড়ি থেকে আটক করে।

বুধবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং এ নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান , প্রায় ২ বছর আগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনকে বিয়ে করে ভ্যান চালক সাদ্দাম হোসেন।

বিয়ের পর হতে তাদের দাম্পত্য জীবনে ঝগড়া বিবাদসহ সাংসারিক অশান্তি লেগেই থাকতো। সংসারে অভাব অনটনের কারণে প্রায় ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই শারমিন পাবনা জেলার ঈশ্বরদী ইপিজেডে চাকরি নেয়।

গত ২৩ জানুয়ারী রাত ১১ টার দিকে ইপিজেডে চাকরির বিষয়কে কেন্দ্র করে তর্ক বির্তকের এক পর্যায়ে নিজ ঘরে সাদ্দাম শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় শারমিনের ভাই রিপন আলী ২৫ জানুয়ারী লালপুর থানায় মামলা করে। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৬ জানুয়ারি ভোরে তাকে গ্রেফতার করে।

পুলিশী জিজ্ঞাসাবাদে ও আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে বিজ্ঞ আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। বিডিটুডেস/এএনবি/ ২৮ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve − nine =