English Version

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত, আহত ৪

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় পিকআপের তিনজন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো চারজন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার সকালে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার মতলব থানার রফিকুল ইসলাম, গাইবান্দা জেলার পলাশবাড়ি এলাকার মিন্টু মিয়া ও মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন। তবে আহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। নিহত ও আহতরা সবাই পিকআপের যাত্রী ছিলেন এবং তারা কাঁচামাল ব্যবসায়ী। দূর্ঘটনাকবলিত পিকআপ ও মাইক্রোবাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

নিহতদের স্বজনরা জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে ৭/৮ জন কাঁচামাল ব্যবসায়ী পিকআপে চড়ে রাজধানীর যাত্রাবাড়ি এলাকার কাঁচাবাজারের উদ্দেশ্যে রওনা দেন। সকাল ছয়টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় দ্রুতগামী একটি হাইয়েস মাইক্রোবাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দিলে যাত্রীরা সবাই ছিটকে রাস্তায় পড়ে যান।

এসময় নিয়ন্ত্রণহীন মাইক্রোবাসটির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন তিনজন এবং আহত হন চারজন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় এবং আহতদের ঢাকা মেডিকেলে পাঠায় স্থানীয়রা। বিডিটুডেস/এএনবি/ ২২ মে, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight + 13 =