English Version

নারায়ণগঞ্জে স্কুলের শিক্ষার্থীদের মার্চ মাসের বেতন মওকুফ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

বুলবুল আহমেদ সোহেল, নারায়ণগঞ্জ: সামাজিক দায়বদ্ধতা থেকে নারায়ণগঞ্জের বিদ্যানিকেতন হাই স্কুলের ১৬০০ শিক্ষার্থীর চলতি মার্চ মাসের বেতন মওকুফ করে দিয়েছে। বিদ্যানিকেতন হাই স্কুল পরিচালনা পরিষদের সভাপতি এবং বিদ্যানিকেতন ট্রাষ্টের চেয়ারম্যন ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন এক বিবৃতিতে জানান, দেশের বর্তমান করোনা পরিস্থিতির কারণে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি জানান, বিদ্যানিকেতন শহরের একটি পিছিয়ে পড়া এলাকা ভুইয়ারবাগ এলাকায় অবস্থিত এবং এ স্কুলে অধিকাংশ শিক্ষার্থী নিম্ন আয়ের পরিবারের সন্তানরা পড়াশুনা করে। তাদের আর্থিক অবস্থা বিবেচনা করেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। কাসেম হুমায়ুর জানান, বিদ্যানিকেতন ট্রাস্ট থেকে শিক্ষকদের বেতন দেয়া হবে।

এদিকে বিদ্যানিকেতন ট্রাষ্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম জানান, প্রতিমাসে শিক্ষকদের ছয় লাখ টাকা বেতন ট্রাস্ট বহন করবে। তিনি দেশের সকল স্কুল কর্তৃপক্ষ এবং বিত্তবানদের এ দুযোর্গপূর্ণ সময়ে শিক্ষার্থীদের সহযোগিতা করার জন্য এগিয়ে আসার আহাবান জানিয়েছেন। বিডিটুডেস/এএনবি/ ২৬ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 4 =