English Version

নিখোঁজের তিনদিন পরে ইয়াহিয়ার লাশ উদ্ধার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শফিউল আলম, স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুরে নৌকা ডুবে নিখোঁজ ইয়াহিয়ার লাশ পাওয়া গেছে শনির হাওরের রামছন্না নামক স্থানে, প্রকাশ থাকে যে ৯ জুলাই উপজেলার বালীজুরী ইউনিয়নের বারুংকা সিএমপি রোডের ভাংগায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে শেখ ইয়াহিয়া (২৮) নিখোঁজ হয়।

এসময় তার সহোদর ছোট ভাই শেখ এবারতও সাথে ছিলো এবং তাকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় শেখ ইয়াহিয়া। সে বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের সাতগাঁও শাহপুর গ্রামের শেখ শাহ জাহানের ছেলে। ৯ জুলাই থেকে ১১ পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হয়।

সিলেট ফায়ার স্টেশন সার্ভিসের টিম লিডার শহিদুল ইসলামের নেতৃত্বে ২ জন ডুবুরিসহ ৫ জন এ উদ্ধার অভিযানে অংশগ্রহণ করেন। অবশেষে ইয়াহিয়ার আত্মীয় স্বজন, তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছেন শনির হাওরের রামছন্না নামক স্থান থেকে।

তাহিরপুর থানায় কর্মরত এস আই মিজানুর রহমান বলেন, অপ্রত্যাশিত ঘটনায় নৌকা ডুবে শেখ ইয়াহিয়ার মৃত্যু হয়েছে। তাহিরপুর থানায় এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাকে দাফন করা হয়েছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, ইউপি সদস্য শাহ নেছার আহমদ ও সাতগাঁও শাহাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ নজরুল ইসলাম প্রমূখ। বিডিটুডেস/এএনবি/ ১১ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + 13 =