English Version

পঞ্চগড়ে ৪৫০ পিস ইয়াবাসহ আটক ৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাজমুস সাকিব মুন, পঞ্চগড়: পঞ্চগড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালিত অভিযানে ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) জেলার বোদা উপজেলার সরদারপাড়া গ্রাম থেকে বেলা সাড়ে ১২ টায় ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলা সরদার পাড়া এলাকার মৃত মজিবর রহমানের পুত্র মোঃ জাকিউর রহমান সুজন (৩৮), কুমিল্লাপাড়ার (ডাবরভাঙ্গা) মোঃ আবু তাহেরের পুত্র মাদক ব্যাবসায়ী মোঃ আব্দুর রহিম (৩৫) ও তেঁতুলিয়া থানার দক্ষিণ কাশিমগঞ্জ গ্রামের মোঃ আকবর আলীর পুত্র মাদক ব্যাবসায়ী মোঃ আজিজুল হক সবুজ (৩২)। তিনজনকেই সরদার পাড়া এলাকার জাকিউর রহমান সুজনের বাড়ি থেকে আটক করা হয়। এই সময় সুজনের বাসায় অভিযান পরিচালনা করে ৪৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পঞ্চগড় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেয়া তথ্য মতে, সোমবার (১৩ জানুয়ারি) দপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ আব্দুল মান্নান এর নেতৃত্বে একটি অপারেশনাল টিম পঞ্চগড়ের বোদা থানার সরকারপাড়া গ্রামের সুজনের বাসায় অভিযান পরিচালনা করেন। এই সময় ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১০ (ক) ধারায় বোদা থানায় মামলা দায়ের হয়েছে বলেন মি. আশরাফুজ্জামান। বিডিটুডেস/এএনবি/ ১৪ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − 16 =