English Version

পঞ্চগড়ে ঘর পেলেন ১ হাজার ৬৮টি ভূমিহীন পরিবার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাজমুস সাকিব মুন, পঞ্চগড়: পঞ্চগড়ের ১ হাজার ৬৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আধা পাকা ঘর এবং জমি প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করার পর শনিবার (২৩ জানুয়ারি) সকালে দেবীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপকারভোগীদের কাছে ঘর এবং জমি প্রদান করেন পঞ্চগড় ২ (বোদা-দেবীগঞ্জ) আসনের সাংসদ ও রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সা. সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, সিনিয়র সভাপতি মোঃ গোলাম রহমান সরকার, যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক আবু প্রমুখ।

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, আওয়ামী লীগ সরকার সবার বাসস্থান নিশ্চিতের লক্ষ্যে যে উদ্যোগ গ্রহণ করেছে তা বাস্তবায়নে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজ সারাদেশে ৬৯ হাজার ৯০৪টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর প্রক্রিয়া উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর এই উপহার উপকারভোগীদের মাঝে তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। সরকারের এই উন্নয়নে অংশীদার হতে মন্ত্রী তার নির্বাচনী আসনে নিজ অর্থায়নে ৫টি ঘর নির্মাণের ঘোষণা দেন। বিডিটুডেস/এএনবি/ ২৩ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − fourteen =