English Version

পঞ্চগড়ে হাম-রুবেলা ও ইপিআই কর্মসূচী বর্জন করেছে স্বাস্থ্য সহকারীরা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাজমুস সাকিব মুন, পঞ্চগড়: সারা দেশের ন্যায় পঞ্চগড়েও কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের আহ্বানে সারাদেশ ব্যাপী বেতন স্কেল আপগ্রেডেশনসহ টেকনিক্যাল পদমর্যাদা আদায়ের লক্ষ্যে স্বাস্থ্য সহকারীদের হাম-রুবেলা ক্যাম্পেইন ও ট্রেনিং এবং ২২ ফেব্রুয়ারী হতে পূর্বের স্থগিত করা ইপিআই সহ সকল প্রকার কার্যক্রম দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্ম-বিরতি পালন করছে জেলার স্বাস্থ্য সহকারীরা।

আজ সোমবার সকাল ১০ টায় সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এ্যাসোসিয়শন পঞ্চগড় জেলা শাখা এ কর্মসূচী পালন করছে।

পরে এক সংক্ষিপ্ত বক্তৃতায় বাংলাদেশ হেলথ এ্যাসিসট্যান্ট এসোসিয়েশন পঞ্চগড় এর সাধারণ সম্পাদক খাজা ময়েন উদ্দিন আহমেদ বলেন, সারা দেশের ন্যায় পঞ্চগড়েও ১০-১১ ফেব্রুয়ারী হাম-রুবেলা ক্যাম্পেইন ও ট্রেনিং এবং ইপিআই কর্মসূচী বর্জন করেছি আমরা। তবে আগামী ২২ ফেব্রুয়ারী হতে সকল কাজ পূর্ণ বর্জন কর্মসূচী পালন করব। এর আগে কয়েকদিন আংশিকভাবে আমাদের সকল কাজ বর্জন পালন করা হবে।

এ সময় কর্মসূচীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এ্যাসোসিয়েশন পঞ্চগড় এর সভাপতি মো: রফিকুল আলমসহ সকল স্বাস্থ্য সহকারীরা। বিডিটুডেস/এএনবি/ ১০ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − fifteen =