English Version

পিরোজপুরে আইসোলেশনে থাকা চিকিৎসাধীণ ব্যবসায়ীর মৃত্যু

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: মিজানুর রহমান, পিরোজপুর: পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে জেলা হাসপাতালের আইসোলেশনে থাকা চিকিৎসাধীণ এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মে) বিকালে জেলা হাসপাতালের আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মো: জাহাঙ্গীর হোসেন কাজী (৫৫) নামে এক ব্যক্তি মারা যায়।

মৃত মো: জাহাঙ্গীর কাজী পিরোজপুর শহরের পশ্চিম শিকারপুর এলাকার মৃত জোনাব আলী কাজীর পুত্র।তিনি শহরে চুড়ি ফিতার ব্যবসা করতেন।পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জাহাঙ্গীর কাজী চিকিৎসার জন্য হাসপাতালে আসে।

পরে তার করোনা উপসর্গ আছে বিধায় কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে আইসোলেশন ইউনিটে ভর্তি করে।সেখানেই চিকিৎসাধীণ অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে সে মারা যায়। সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী আরো জানান, মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, পুলিশ করোনা আক্রান্ত ব্যক্তির মারা যাওয়ায় স্বাস্থ্য বিধি মেনে দাফনের প্রস্তুতি নিচ্ছে এবং তার বসত ঘর লকডাউনের করা হয়েছে।  বিডিটুডেস/এএনবি/ ৩০ মে, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 1 =