English Version

পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা সহ ৩ জন আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গাঁজা বহনের সময় একটি জিপ গাড়ী থেকে বিপুল পরিমাণ গাঁজা সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ২৪ শে অক্টোবর শনিবার দুপুর ১২ টার দিকে বগুড়ার আদমদিঘি থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা সহ ৩ জন ব্যক্তিকে গ্রেফতার করেছেন। এসময় গাঁজা বহনকাজে ব্যবহৃত একটা ISUZU Trooper জিপ (ঢাকা মেট্রো ঘ-১১-৩৩৫৬) নম্বর জব্দ করেছেন পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদিঘি থানার ওসি জানান, নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় যাচ্ছে এমন একটি গোপন সংবাদ পেয়ে বগুড়া জেলার সুযোগ্য জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয় সাহেব এর নির্দেশনায় আদমদিঘি সার্কেল এএসপি কে এম এরশাদের নেতৃত্বে আদমদিঘি থানার ওসি সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে আদমদিঘি উপজেলার সদর বাসস্ট্যান্ডে অবস্থান নেয় এবং দুপুর প্রায় ১২ টার দিকে।

জিপটি ঘটনাস্থলে এলে সেটাকে চ্যালেঞ্জ করে তল্লাশি চালিয়ে জিপের ভেতর থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার সহ ৩ জনকে আটক করা হয়। পরবর্তীতে ওজন করে দেখা যায় উদ্ধারকৃত গাঁজার পরিমাণ ৬০ কেজি।

গাঁজা সহ আটককৃত ৩ জন হলেন, ১। আলমগীর (২৮), পিতাঃ মোঃ অলি উদ্দিন, সাং অনন্তপুর থানাঃ ফুলবাড়ি, জেলাঃ কুড়িগ্রাম ২। মোঃ আব্দুর রহিম (৩০), পিতাঃ মোঃ আব্দুর রশিদ সাং চর দুর্গাপুর থানাঃ কালিহাতি, জেলাঃ টাংগাইল ৩। মোঃ রিপন (৫২), ইলিয়াস হোসেন, গ্রামঃ আহমেদাবাদ, থানাঃ বানারিপাড়া, জেলাঃ বরিশাল।

সংবাদ সংগ্রহকালে এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে বলেও নিশ্চিত করেছেন ওসি। বিডিটুডেস/এএনবি/ ২৪ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five + eleven =