English Version

পুলিশ সুপার একাদশ বনাম এম.পি একাদশের মধ্যে তুমুল উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়ণগঞ্জ: “মাদককে না বলুন এবং গুজবে কান দিবেন না” এই শ্লোগান নিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজারে জেলা পুলিশ আয়োজনে পুলিশ সুপার একাদশ বনাম এম.পি একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলার শহীদ মঞ্জুর স্টেডিয়ামে অনুষ্ঠিত এ প্রীতি ফুটবল ম্যাচে পুলিশ সুপার একাদশ ৫-১ গোলে এম.পি একাদশকে হারিয়ে জয় লাভ করে।

পুলিশ সুপার একাদশের অধিনায়ক ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ এবং এম.পি একাদশের নের্তৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। নব্বই মিনিটের খেলার প্রথমার্ধে পুলিশ সুপার একাদশ ২ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে পুলিশের দলটি পর পর আরো তিনটি গোল পায়। জবাবে এম.পি একাদশ মাত্র একটি গোল করে ব্যবধান কমিয়ে আনতে সক্ষম হয়। পুলিশ সুপার একাদশের পক্ষে পুলিশ সুপার নিজে একটি গোল করেন। বাকি চার গোলের মধ্যে দুই কনস্টেবল দুইটি করে গোল পান। কয়েক হাজার ফুটবলপ্রেমী দর্শক তুমুল উত্তেজনাপূর্ণ এই খেলা উপভোগ করেন।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

খেলা শেষে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বিজয়ী দলের খেলোয়াড়দের মধ্যে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করেন। এর আগে
মাদক ও জঙ্গীবাদ বিরোধী এবং গুজব প্রতিরোধে কমিউনিটি পুলিশ আয়োজিত সমাবেশে অতিথিরা মাদক ও জঙ্গীবাদকে না বলে গুজব প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। বিডিটুডেস/আরএ/৩০ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 + eighteen =