English Version

প্রধানমন্ত্রীর অনুদান পেল সুনামগঞ্জের ৩৪৭টি মসজিদ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিলের অনুদান পেয়েছে সুনামগঞ্জের ৩শ ৪৭টি মসজিদ। নভেল করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) আওতাধীন সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ইউনিয়নের ২৮৭টি মসজিদ ও সুনামগঞ্জ পৌরসভার ৬০টি মসজিদকে দেয়া হচ্ছে ৫ হাজার টাকা করে ১৭ লাখ ৩৫ হাজার টাকা।

রোববার (৩১ মে) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের আয়োজেন উপজেলা প্রাঙ্গনে মসজিদ কর্তৃপক্ষের হাতে চেক তুলে দেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।

চেক বিতরণকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ।

চেক বিতরণ শেষে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন,সারা বিশ্বের মানুষের জন্য আপনারা দোয়া করবেন যাতে এই করোনা ভাইরাস থেকে সবাই রক্ষা পেতে পারি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আপনাদের প্রতি আন্তরিক হয়ে তার নিজস্ব তহবিল থেকে এই অনুদান আপনাদেরকে দিয়েছেন। সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা বলেন, যে মসজিদগুলো প্রধানমন্ত্রীর অনুদান পাননি তারা আমাদের কাছে আবেদন করলে আমরা তাদেরকে অনুদান দিয়ে দিব। বিডিটুডেস/এএনবি/ ০১ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × five =