English Version

‘প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে কাজ করছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জে.জাহেদ, চট্টগ্রাম: শহরের একমাত্র উচ্চ শিক্ষার কেন্দ্রস্থল ‘কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সিএসই ডিপার্টমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৬ মে রবিবার কক্সবাজার শহরের কলাতলি বিচ সংলগ্ন ‘স্যান্ডিবিচ’ রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মুশাররফ হোসেন এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি লায়ন মোঃ মুজিবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন,‘সিএসই বিভাগটি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সবচেয়ে সম্ভাবনাময় একটি বিভাগ কারণ মাননীয় প্রধানমন্ত্রী চান পুরো বাংলাদেশ ডিজিটাল সুযোগ সুবিধার আওতায় আসুক। প্রধানমন্ত্রীর এই স্বপ্ন পূরণে কাজ করছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

ফলে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পড়ার গুরুত্ব অপরিসীম। এজন্য শিক্ষাখাতে পিছিয়ে পড়া পুরা জেলার শিক্ষার্থীদের সিএসই নিয়ে পড়ার সুযোগ রয়েছে পর্যটন নগরীর একমাত্র বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে।’ তাছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলী, কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ ও পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান ও পরিচালক অর্থ আবদুস সবুর, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার খন্দকার এহসান হাবিব।

ইফতারের প্রারম্ভে ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান বেলাল নূর আজিজী ইফতার মাহফিলে মোনাজাত সম্পন্ন করেন।  এতে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধানগণ ও শিক্ষকবৃন্দ সহ সিএসসি ডিপার্টমেন্টের শিক্ষার্থীরা।  সিএসসি ডিপার্টমেন্টের বিভিন্ন শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্টায় এই ইফতার মাহফিল অত্যন্ত সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়। বিডিটুডেস/আরএ/২৭ মে, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen − three =