English Version

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেতে যাচ্ছেন বশেমুরবিপ্রবি’র ৬ শিক্ষার্থী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৬ জন শিক্ষার্থী পাচ্ছেন এবার ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’র জন্য মনোনীত করা হয়েছে তাদের। ইতোমধ্যেই ইউজিসির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি মোতাবেক মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত এই ৬ শিক্ষার্থী হলেন বশেমুরবিপ্রবি’র পরিসংখ্যান বিভাগের মামুনুর রশিদ (প্রাপ্ত পয়েন্ট ৩.৯০), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সোয়েব হাওলাদার (প্রাপ্ত পয়েন্ট ৩.৮৭), সমাজবিজ্ঞান বিভাগের নিপা সরকার (প্রাপ্ত পয়েন্ট ৩.৭৮), ফার্মেসি বিভাগের আরমান আলী (প্রাপ্ত পয়েন্ট ৩.৮৪), ইংরেজি বিভাগের দিলারা খাতুন (প্রাপ্ত পয়েন্ট (৩.৪৯) ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের আফরোজা খানম (৩.৮৯)।

উল্লেখ করা যায় যে, ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’র জন্য দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ১৭২ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন এবার। আর ২০১৮ সালের ০১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে প্রকাশিত ফলাফল অনুযায়ী সর্বোচ্চ পয়েন্ট প্রাপ্তরা উক্ত পদকের জন্য মনোনীত হয়ে আসছেন। বিডিটুডেস/এএনবি/ ১২ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − six =