English Version

প্রবাসী কল্যাণ সংস্থা সখীপুরের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জুয়েল হিমু, টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে একটি সামাজিক সংগঠনের ব্যতিক্রমী উদ্যোগ কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজনকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী। প্রবাসী কল্যাণ সংস্থা সখীপুর এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। উপজেলার বেতুয়া হাই স্কুল প্রাঙ্গনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার বহেড়াতৈল ও দাড়িয়াপুর ইউনিয়নের প্রায় ১২টি মাদ্রাসার ২৬ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। প্রতিযোগিতার বাছাই পর্বে উপস্থিত ছিলেন কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা বাস্তাবায়ন কমিটির পরিচালক মাওলানা আ: রহিম, বহেড়াতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াদুদ হোসেন, হাফেজ মাওলানা মুফতী আবু রায়হান, মুফতী তৈয়ব হাসান প্রমুখ।

আয়োজক কমিটি বলেন, প্রবাসী কল্যাণ সংস্থা সখীপুর একটি সামাজিক সংগঠন। মূলত এ সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। এই সংগঠনের সভাপতি শামীম আল মামুনের উদ্যোগে এতো ভালো একটি অনুষ্ঠান করতে পারছি।

উল্লেখ্য, কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাছাই পর্বে যে সকল প্রতিযোগী উত্তীর্ণ হবে তাদের আগামী ২৮ নভেম্বর ফাইনাল রাউন্ডে অংশ গ্রহণ করবে। সেই সাথে প্রথম স্থান অর্জনকারী পাবেন ২০ হাজার টাকা এবং এক বছরের শিক্ষা বৃত্তি,

২য় স্থান অধিকারী ১০ হাজার টাকা এবং এক বছরের শিক্ষা বৃত্তি ও ৩য় স্থান অধিকারী ৫ হাজার টাকা পুরস্কার এবং এক বছরের শিক্ষা বৃত্তি পাবে। পরবর্তীতে বিজয়ীদের বিভিন্ন পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করানো হবে। বিডিটুডেস/এএনবি/ ১৪ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 + six =