English Version

প্রেম ঘটিত বিষয়ে অভিমান: না ফেরার দেশে চলে গেলেন নওগাঁর এক কিশোর

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁর প্রেম ঘটিত বিষয় নিয়ে অভিমানে না ফেরার দেশে চলে গেলেন শিক্ষক পিতার এক কিশোর ছেলে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নওগাঁর মহাদেবপুর উপজেলার মাতাজীহাট কানচকুড়ি গামে। নিহত কিশোর ঐ গ্রামের শিক্ষক হুমায়ন কবিরের বড় ছেলে তামিম হোসেন (১৭ )। সে কুমিল্লার বাংলাদেশ সার্ভে ইনস্টিটিউট এর ছাত্র ছিলো বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার রাতে প্রেম ঘটিত বিষয় নিয়ে বাবার সাথে কথা হয় ছেলে তামিম হোসেন এর। এরপর অভিমান করে বিষ পান করেন তামিম হোসেন। বিষ পানের ঘটনাটি জানার সাথে সাথে তারপিতা সহ পরিবারের লোকজন তামিম হোসেন কে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

স্বাস্থ্যের খবর জানুন

রাজশাহীতে তামিম হোসেন এর চিকিৎসা চলাকালে তার পিতা ছেলের সুস্থ্যতা কামনা করে সর্ব-সাধারণের কাছে দোয়া চান সোস্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় (১৯) জানুয়ারী রবিবার ভোর রাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন কিশোর তামিম হোসেন। তামিম হোসেন এর অকাল মৃত্যুতে তার পরিবার সহ প্রতিবেশীদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে। তামিম হোসেন এর মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল। বিডিটুডেস/এএনবি/ ১৯ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × three =