English Version

ফরিদপুরে আ. লীগ নেতা জাহিদ ব্যাপারীর উপর হামলা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাজমুল হাসান নিরব, ফরিদপুর: ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জাহিদ ব্যাপারী-কে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সে বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার কপালে ও হাতে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ্যাড. অনিমেষ রায় জানান, সকাল ৯টা-৯.৩০ মিনিটের দিকে জাহিদ অম্বিকাপুরের বাড়ী থেকে শহরের জজ কোর্টে আসছিল। পথিপধ্যে আলীপুর গোরস্থান সংলগ্ন সূর্যের হাসি ক্লিনিকের সংলগ্ন সড়ক থেকে একটি মোটরসাইকেল যোগে ৩ সন্ত্রাসী তার উপরে হামলা করে। সে তখন রিক্সায় আসছিল। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

এবিষয়ে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোরশেদ আলম বলেন, ঘটনার পর আমরা তাকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাই, সেখান থেকে উন্নতি চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তার কপাল ও হাতে ধাড়ালো অস্ত্রের কোপে ক্ষত হয়েছে। এখন ভালো আছে। আমরা বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছি। অপরাধী যত গভীরের হোক রক্ষা পাবে না। আমরা কঠোর আইনগত ব্যবস্থা নিব।বিডিটুডেস/এএনবি/ ০২ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + two =