English Version

ফেনীতে কর্মহীন মানুষদের নিজাম হাজারীর ত্রাণ বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

হাবীব মিয়াজী, ফেনী: করোনার প্রাদুর্ভাব যতদিন, ততদিন ত্রাণ সামগ্রী প্রদানের ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আজ রবিবার ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় এ প্রতিশ্রুতি দেন তিনি। প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান। এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজজমান, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এমপি নিজাম হাজারী সাংবাদিকদের জানান, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপণ্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে।

পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরণের প্রস্তুতি রয়েছে। নির্ধারিত সূচি অনুযায়ী আজ সকালে শর্শদী ও ফরহাদ নগর, বিকালে ফাজিলপুর ও ধর্মপুর, সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে বিতরণ করা হবে। বিডিটুডেস/এএনবি/ ২৯ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × one =