English Version

ফেনীর মহিপালে ১২৩১ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

হাবীব মিয়াজী, ফেনী: ফেনীতে ১২৩১ বোতল ফেন্সিডিলসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে র‌্যাব-৭। এ ঘটনায় ৩ মাদক কারবারীকে আটক করা হয়েছে। ১১ ডিসেম্বর বুধবার দুপুরে শহরের মহিপাল ওভার ব্রিজের নীচে স্টার লাইন কাউন্টারের সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, কিছু মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে কাভার্ডভ্যানযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ মহিপাল ওভার ব্রিজের নীচে স্টার লাইন কাউন্টারের সামনে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব কাভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দেয়। চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে মোঃ সুমন (২৭), মোঃ রেজাউল করিম (৩৪), ও মোঃ রিয়াজুল ইসলামকে (৩২) আটক করে।

আটককৃত (চট্টো মেট্টো-ট-১১-০৮০৬) কাভার্ডভ্যানের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১২৩১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৩১ হাজার টাকা এবং জব্দকৃত কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা। আটককৃৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। বিডিটুডেস/এএনবি/ ১২ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen + 17 =