English Version

ফ্রান্সে মুহাম্মদ (সা.) কে কটাক্ষ করায় ভৈরবে বিক্ষোভ সমাবেশ (ভিডিওসহ)

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: শাহনুর, ভৈরব: মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আজ ২৯ অক্টোবর, বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা- সিলেট মহাসড়কের ভৈরব নিউটাউন মোড়ে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। ভৈরবের সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন ভৈরব বাজার জামে মসজিদের খতিব হাফেজ মো: জামাল উদ্দিন।

কমলপুর ইসলামুল উম্মা মাদ্রাসার সহকারি পরিচালক মাওলানা সাইফুল ইসলাম সাহেলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা মো: আল আমিন, সাধারণ সম্পাদক এনাতুল্লাহ ভৈরবী, ভৈরব বাজার শাহে মসজিদের খতিব মাওলানা ওমর ফারুক, কমলপুর দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান কাশেমী, করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফনকারি সেচ্ছাসেবী টিম প্রধান মাওলানা মো: আনাছ মাহমুদ প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ভৈরবের বিভিন্ন ধর্মীয় ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এ সময় ফ্রান্স সরকারের প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে তৌহিদী জনতা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রকাশ করায় আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা মুসলিম জাতি হিসেবে ফ্রান্সে এমন ঘৃন্যতম ঘটনা কখনোই মেনে নিতে পারিনা। বক্তারা বাংলাদেশ সরকারের কাছে আবেদন জানান, ফ্রান্সের দুতাবাস ও ফ্রান্সে তৈরি সকল প্রকারের পণ্য বর্জন করার আহ্বান জানান।

এছাড়াও ভৈরব বাজারের সকল ব্যবসায়ীদের আহ্বান জানান, তারা যেন ফ্রান্সের সকল পণ্য ক্রয় বিক্রয় করা থেকে বিরত থাকেন। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফ্রান্স সরকারের বিরুদ্ধে প্রতিবাদ ও দুতাবাস বয়কট না করলে প্রয়োজেনে ভৈরবের তৌহিদী জনতা লংমার্চ করে ফ্রান্স দুতাবাস ঘেরাও কর্মসূচির ঘোষণা দেন। বিডিটুডেস/এএনবি/ ২৯ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 + four =