English Version

ফ্রান্সে মুহাম্মদ (সা:)-র ব্যঙ্গচিত্র দর্শনের প্রতিবাদে মোরেলগঞ্জে মানববন্ধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম.পলাশ শরীফ, বাগেরহাট: ফ্রান্সের রাষ্ট্রীয় অর্থায়নে সংবাদপত্রে হযরত মুহাম্মদ মোস্তফা (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বাগেরহাটের মোরেলগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে। দুপুরে উপজেলার বৌলপুর বাজারে বৌলপুর মুসলিম যুব সংঘের আয়োজনে স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিরা এই মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ সেবক মুজিবর রহমান সাদেক, ফরিদুল ইসলাম ফরিদ, আতিকুর রহমান মিন্টু, ফাইজুল ইসলাম চাঁন, হাফেজ মাওলানা আবুল খায়ের, মাও: আব্দুল মোত্তালেব, নাজমুল হোসাইন, মিরাজুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় বহুল সমালোচিত ম্যাগাজিনে বিশ্ব মানবতার শান্তির দূত মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রচার করে মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ ঘটিয়েছে। বাক স্বাধীনতার নামে এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেয়া যায় না। বিশ্বনবীর অবমাননার ঘটনা অসভ্যতাকেও হার মানিয়েছে।

মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে, মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী হযরত মুহাম্মদকে (সা:) এর অবমাননা মেনে নেবে। পরে এমন জঘন্যতম ঘটনার প্রতিবাদে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিডিটুডেস/এএনবি/ ২৭ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve + 11 =