English Version

ফ্রি ব্লাড গ্রুপ ও এইচআইভি পরীক্ষা এবং অন্যান্য পরীক্ষায় বিশেষ ছাড় দিচ্ছে “ডিপিআরসি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক ল্যাব লি:”

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে “ডিপিআরসি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক ল্যাব লি:” ১২/১ রিং রোড, শ্যামলীতে সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত এইচআইভি ও ব্লাড গ্রুপ দুটি পরীক্ষা সম্পূর্ণ ফ্রি এবং অন্যান্য পরীক্ষায় রয়েছে বিশেষ ছাড়।

আমাদের রয়েছে সকল ধরণের পরীক্ষা নিরীক্ষার সুবিধা যেমন: হেমাটোলজি, সেরলজি, ইমনোলজি, বায়োকেমিক্যাল, বাইরাল হেপাটাইটিস প্রোফাইল, হরমোনস, কার্ডিয়েক এনজিওমার্কার, ক্লোগোলেশন প্রোফাইল, টিউবারক্লোসিস মাইক্রোবায়োলজি, অটোইমোনোলজি, হিস্ট্রোপ্যাথলজি, সাইট্রোপ্যাথলজি, ক্লিনিক্যাল প্যাথলজি, কিডনী প্রোফাইল ইত্যাদি প্যাথলজিকেল পরীক্ষা।

এছাড়াও রয়েছে ওপেন এম.আর. আই, সিটি স্ক্যান, ডিজিটাল এক্স-রে, বিএমডি, ডপ্লেক্স স্ট্যাডি, ইকো কালার ডপলার, ইউএসজি অফ এনামেলি স্ক্যান, ইটিটি, ইইজি, ইসিজি, স্পাইরোমেট্রি ইত্যাদি পরীক্ষা নিরীক্ষা করার সুব্যবস্থা। উপরোক্ত সেবাসমূহ গ্রহণের জন্য সকলেই আমন্ত্রিত। বিডিটুডেস/এএনবি/ ১৫ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 3 =