English Version

বকশীগঞ্জে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাসুদ উল হাসান, জামালপুর: করোনা দূর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার রবিয়ারচর গ্রামের দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৫শ করে টাকা দেয়া হয়।

রবিয়ারচর গ্রামের সফিয়র রহমান ওরফে হক মওলা মাস্টারের পরিবারের পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়। সহায়তা প্রদানকালে সফিয়র রহমান ওরফে হক মওলা মাষ্টার, তার ছোট ভাই মেরুরচর ইউপি’র সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান, ছেলে সিটি ব্যাংকের সহকারী ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুম, বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম আবু সায়েম, রেঞ্জ কর্মকর্তা (ফরেস্টার) মেহেদী হাসান, সানোয়ার হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে এলাকার মানুষের পাশে দাঁডান তারা। এই দূর্যোগেও এলাকার মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ সহায়তা প্রদান করে আসছেন। নগদ অর্থ বিতরণকালে সিটি ব্যাংকের সহকারী ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুম জানান, মানবিক কারণেই আমি ও আমার পরিবার সব সময় জনকল্যাণে কাজ করি। কোনো কিছুর বিনিময় আশা করিনা।

করোনা এবং বন্যা প্রাকৃতিক দূর্যোগ। এই দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁডানো আমাদের ইমানি দায়িত্ব বলে মনে করি। যতদিন বাচঁবো সাধ্যনুযায়ী মানুষের কল্যাণে কাজ করে যাবো। আপনারা শুধু প্রাণ খোলে আমাদের জন্য দোয়া করবেন।

বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস.এম আবু সায়েম বলেন, এটা সরকারি কোনো সহায়তা না। শুধু পারিবারিকভাবেই আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। আমরা আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। আপনারা শুধু আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। যেনো বিভিন্ন সময়ে আরো বেশি বেশি সহায়তা করতে পারি। পারিবারিকভাবে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। বিডিটুডেস/এএনবি/ ০৪ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − 2 =