English Version

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে চৌগাছায় ব্যাটমিন্টন খেলা অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা: যশোরের চৌগাছায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের সূচনা চলছে। তারই ধারাবাহিকতায় চৌগাছা উপজেলার উদীয়মান তরুণ নেতা উপজেলা আওয়ামীলীগের অন্যতম নির্বাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী জসীম উদ্দীনের উদ্যোগে প্রাক্তন উত্তরণ সিনেমা হলের সামনে ব্যাটমিন্টন খেলার আয়োজন করা হয়।

রবিবার সন্ধ্যা ৭ টায় উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী শহিদুল ইসলাম মিয়া, সহ সভাপতি সিরাজুল ইসলাম রাজ, আতিয়ার রহমান, সাহাবুদ্দিন চুন্নু, মাহাবুবুল আলম রিংকু, হবিবুর রহমান হবি, সফিক হায়দার লাভলু, শামসুর রহমান টিয়া, মামুন কবীর, আরঙ্গজেব চুন্নু, শহিদুল ইসলাম, প্রভাষক ও সাংবাদিক অমেদুল ইসলাম, শাহিনুর রহমান, আঃ করিম, রুবেল হুসাইন, সোহেল প্রমুখ।

খেলাটি দুইটি গ্রুপের অংশগ্রহণে শুরু হয়। A গ্রুপে অংশগ্রহণ করে মানিক, জাহিদ, তুষার, আরাফাত, ইমরান, বক্সর, সোহাগ, সাঈদ। B গ্রুপে অংশগ্রহণ করে সোহাগ, রিংকু, তপু, বক্কর, আশিক, সবুজ, সাহেব আলী, ফারুক। বিডিটুডেস/এএনবি/ ১৩ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 3 =