English Version

‘বঙ্গবন্ধু বিপিএলে’ যোগ দিতে সালমান-ক্যাটরিনা ঢাকায়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: ঝাঁকঝমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে আজ রোববার পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। এর উদ্বোধনী অনুষ্ঠান মাতাতেই ইতিমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। রোববার সকাল ৯টায় সালমান ও ক্যাটরিনাকে বহনকারী চার্টার্ড বিমান ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে এই দুই তারকাকে স্বাগত জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

ওয়াসিম খান বলেন, বিমানবন্দর থেকে হোটেল ওয়েস্টিনে চলে যান সালমান-ক্যাটরিনা। হোটেলে বিশ্রাম নিয়ে তাদের রিহার্সাল করার কথা রয়েছে। আজ বিকেল সাড়ে চারটায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। পরে সন্ধ্যা সাতটায় এসে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফর্ম করবেন সালমান ও ক্যাটরিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা। প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স। সালমান খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন সনু নিগম, কৈলাশ খের, মমতাজ ও জেমস।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক উদ্বোধন করার ২ ঘণ্টা আগে থেকে বিকেল ৫টায় শুরু হয়ে যাবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সে সময়টায় মূলত স্টেজ মাতাবেন দেশি শিল্পীরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসর তাকে উৎসর্গ করা হয়েছে। সূত্র: আমাদের সময়, বিডিটুডেস/এএনবি/ ০৮ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − 5 =