English Version

বরগুনা এ্যাম্বুলেন্স শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: মেহেদী হাসান, বরগুনা: বরগুনায় জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস এ্যাম্বুলেন্স শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি আবু হানিফ দোলন, সহ-সভাপতি মিলন হাওলাদার, সাধারণ সম্পাদক শাহ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম লিটন, কোষাধক্ষ্য শ্রী স্বজন রায়, দপ্তর সম্পাদক আব্দুল আলীম সোহাগ,

লাইন সম্পাদক মোঃ রানা, কার্যনির্বাহী সদস্য মনির হাওলাদারসহ ১০৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গত ৩১ মার্চ রবিবার সন্ধ্যায় এ কমিটি অনুমোদন দেন বরগুনা জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু ও সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন।

এ সময় বরগুনায় জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বরগুনায় জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আওতাভুক্ত এ্যাম্বুলেন্স শ্রমিকদের ১০৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে আমরা। জীবনের ঝুঁকি নিয়ে এ্যাম্বুলেন্স শ্রমিকরা কাজ করে যাচ্ছে। তাদের সুখে দুঃখে আমরা সব সময় তাদের পাশে থাকবো।

এ ব্যাপারে নতুন কমিটির সভাপতি আবু হানিফ দোলন বলেন, কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বরগুনার জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস এ্যাম্বুলেন্স শ্রমিক ইউনিয়নের সকল সদস্যদের প্রতি। আমার শ্রম দিয়ে আপনাদের পাশে সব সময় থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

এ কমিটি অনুমোদন পাওয়ার পর বরগুনায় জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস এ্যাম্বুলেন্স শ্রমিক ইউনিয়নের সকল সদস্যদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। বিডিটুডেস/এএনবি/ ০৩ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 5 =