English Version

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ স্থগিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করায় স্থগিত হচ্ছে প্রায় সবগুলো ক্রীড়া আসর। এই দলে যোগ হলো বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও। দুই দেশের বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক স্থগিত ঘোষণা করা হয়েছে বাংলাদেশের আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফর।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আগামী ২৮ মে পর্যন্ত সব ধরনের পেশাদার ক্রিকেট স্থগিতের ঘোষণা দেয় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডে (ইসিবি)। এরপরই বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সফরও অনিশ্চিত হয়ে পড়ে। কারণ এই সফরে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটি খেলার কথা ছিল ইংল্যান্ডের মাটিতে। কারণ আয়ারল্যান্ডের মাঠ স্বল্পতা। কিন্তু সেটাও স্থগিত হয়েছে।

আগামী মে মাসে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। এই সফরের প্রথম ভাগে বেলফাস্টে বাংলাদেশ দলের তিন ওয়ানডে ম্যাচের সিরিজ শুরু হওয়ার কথা ১৪ মে। এরপর আয়ারল্যান্ডের বিপক্ষেই ইংল্যান্ডের মাটিতে ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল টাইগারদের। তবে আপাতত এই দুই সিরিজই স্থগিত করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) দুই দেশের ক্রিকেট বোর্ড আলোচনা করে এই সিদ্ধান্ত জানিয়েছে। করোনা ভাইরাসের প্রকোপের কারণেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানায় ক্রিকেট আয়ারল্যান্ডের বোর্ড। প্রসঙ্গত, আগামী মে মাসে বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল। সূত্র: ইত্তেফাক, বিডিটুডেস/এএনবি/ ২২ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 3 =