English Version

বাগেরহাটে হরিণের মাংসসহ বাবা-ছেলে আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের রামপালে হরিণের মাংস বাপ ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) ভোরে রামপাল উপজেলার বগুরা ব্রিজ সংলগ্ন বগুরা খালের পাড় থেকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ২টি হরিণের মাথাসহ ৪২ কেজি মাংস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের মৃত জমাত আলীর ছেলে আব্দুর রহমান শেখ (৫২) এবং আব্দুর রহমানের ছেলে মোস্তাকিন শেখ (২৭)। আটককৃতদের বিরুদ্ধে রামপাল থানায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ এসব তথ্য জানান। অতিরিক্ত পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই গাজী ইকবাল হোসেনসহ পুলিশ সদস্যরা বগুরা নদীর তীরে অভিযান চালিয়ে হরিণের মাংসসহ পিতা-পুত্রকে আটক করে।

তারা সুন্দরবনে ফাঁদপেতে হরিণ শিকার করে মাংস পাচারের জন্য ওই জায়গায় অপেক্ষা করছিলেন। মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০২ ফেব্রুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × three =