English Version

বিজ্ঞাপনে চিত্রনায়ক আমান রেজার হাফ সেঞ্চুরি

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি: বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে হাফ সেঞ্চুুরি (অর্ধশতক) পূর্ণ করলেন এ সময়ের সম্ভাবনাময় চিত্রনায়ক ও মডেল আমান রেজা। ২০০৮ সালে চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে এ চিত্রনায়কের। পরবর্তীতে বড় পর্দার পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনে নিরলস কাজ করে গেছেন তিনি।

গত বুধবার (৩০ ডিসেম্বর) প্রাণ ফ্রুটো’র একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করে বিজ্ঞাপনে নিজের ক্যারিয়ারের অর্ধশতক পূর্ণ করেন আমান রেজা। ওই বিজ্ঞাপনচিত্রে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেন রেবেকা সুলতানা দীপা। অর্ধশত বিজ্ঞাপনে কাজ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত এ চিত্রনায়ক সাংবাদিকদের জানিয়েছেন তার ব্যক্তিগত অভিমত ও প্রত্যাশার কথা।

এ প্রসঙ্গে তিনি বিডিটুডেস ডট কমকে বলেন, ‘আমি যে সর্বমোট পঞ্চাশটি বিজ্ঞাপনে কাজ করেছি এটা আমার ক্যারিয়ারের জন্য একটা মাইলফলক। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করাটাকেও দারুণভাবে উপভোগ করেছি। আর আমি শুধু বাংলাদেশের বিজ্ঞাপনেই নয়, এর আগে বাইরের দেশেও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি; যা আমার জন্য একটি বাড়তি অভিজ্ঞতার জন্ম দিয়েছে।

আর আমি আমার সকল পরিচালক, প্রযোজক, শুভাকাঙ্খী, আত্মীয়-স্বজন এবং সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যারা আমার পথ চলাকে আরও সহজ ও সুগম করে তুলেছে।’ বিডিটুডেস/এএনবি/ ০৪ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen + eighteen =